আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরীর শরীরে হাত, অটো চালক গ্রেপ্তার

যৌন নিপিড়নের শিকার

স্কুল পড়ুয়া কিশোরীকে যৌনপীড়নের অভিযোগে আকাশ নামের এক অটো চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে বন্দরের ধামগড় এলাকা থেকে ব্যাটারী চালিত অটো চালক আকাশকে গ্রেপ্তার কওর বন্দর থানা পুলিশ। এর আগে ভূক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে আকাশকে আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছিলেন।

যৌনপীড়নের বিষেয় মামলা ও অটো চালক আকাশকে গ্রেপ্তার বিষয়টি নিশ্চিত করেছেন বন্দও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা। তিনি জানান, ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আসামী আকাশকে আদালতে পাঠানো হয়েছে।

মামলায় বলা হয়, স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণিতে লেখাপড়া করে কিশোরী। গত সোমবার সকাল পৌনে ৭টায় বাসা থেকে বের হয় অটো গাড়িতে উঠে। স্কুল ছাত্রী অটোতে উঠার পর থেকেই অটো চালক আকাশ তাকে উত্যাক্ত করারসহ কুপ্রস্তব দিতে থাকে। অটো চালকের এমন আচরণে কিশোরী চালককে অটো থামাতে বললে আকাশ অটো না থামিয়ে কিশোরীকে অপহরণ করার চেষ্টা করে।

মামলায় আরো বলা হয়, কিছু দূর গিয়ে চালক আকাশ অটো থামিয়ে স্কুল পড়ুয়া কিশোরীর শরীরের সম্পর্শকাত জায়গায় হাত দিয়ে যৌনপীড়ন কওে অটো থেকে কিশোরীকে ধাক্কা দিয়ে ফেলে দিয়ে পালিয়ে যায়।

স্পন্সরেড আর্টিকেলঃ